সবারবেলায় সত্য বলি

চট্টগ্রামে চাঁদা না পেয়ে বৃদ্ধকে অপহরণ করল ৪ যুবক, গ্রেপ্তার

নগরে চার অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে অপহরণের শিকার চান্দগাঁও থানার সিএন্ডবি এলাকার মোহাম্মদ আলীকে (৬৫)।

সোমবার (১০ সেপ্টেম্বর) বিকেলে নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে চান্দগাঁও থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- চট্টগ্রাম জেলার বোয়ালখালী থানার মৃত মো. হোসেনের ছেলে মো.আলী প্রকাশ রিপন (৪৮), একই থানার মৃত মোজাহেরুল হকের ছেলে মো.সাইফুল্লাহ (৫১), নোয়াখালী জেলার সুধারাম থানার মাইজদী শান্তিনগর এলাকার মৃত ছিদ্দিক উল্লাহর ছেলে আরমান হোসেন বাবলু (৫১) ও পাঁচলাইশ থানার মৃত আসলাম খানের ছেলে মো. রাসেল (৩০)।

জানা যায়, গত ৭ সেপ্টেম্বর বিকেল ৫টায় চান্দগাঁও থানার সিএন্ডবি মোড়ে আসামিরা মোহাম্মদ আলীর কাছ থেকে ১ লাখ টাকা চাঁদা দাবি করেন। তিনি চাঁদা দিতে না চাইলে আসামিরা অপহরণ ও প্রাণনাশের হুমকি দেন।

পরদিন (৮ সেপ্টেম্বর) মোহাম্মদ আলী চান্দগাঁও থানায় মামলা দায়ের করেন। মামলার পর আসামিরা তাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় থানা পুলিশ মামলা আমলে নিয়ে অভিযান শুরু করে। পরে বায়েজিদ বোস্তামি এলাকা থেকে বৃদ্ধকে উদ্ধারের পাশাপাশি অভিযুক্ত চার অপহরণকারীকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খায়রুল ইসলাম আলোকিত চট্টগ্রামকে বলেন, চান্দগাঁও থানার সিএন্ডবি মোড়ে এক বৃদ্ধকে অপহরণের পর ১ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে চার অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমকে বায়েজিদ বোস্তামি এলাকা থেকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

এসআই/আজকের বেলা

আজকের বেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

Get real time updates directly on you device, subscribe now.