একুশ মানে সামনে এগিয়ে চলার শক্তি: আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, একুশ মানে মাথা নত না করা। জননেত্রী শেখ হাসিনা সকল দেশীয় ও আন্তর্জাতিক ভ্রুকুটি ও চোখ রাঙানি উপেক্ষা করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এই এগিয়ে যাবার পথেই মহান একুশ আমাদের সবার সাহস ও শক্তির উৎস।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে একুশের প্রথম প্রহরে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে চট্টগ্রামের অস্থায়ী কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন আ জ ম নাছির। এ সময় তিনি সেখানে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন।

দিবসটি উপলক্ষে বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টায় মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের চত্বর থেকে আ জম নাছির উদ্দিনের নেতৃত্বে একটি প্রভাত ফেরী নগরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে অস্থায়ী কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়। পরে নেতাকর্মীদের নিয়ে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, আইন বিষয়ক সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পদাক মসিউর রহমান চৌধুরী প্রমুখ।

এসআই/আজকের বেলা
আ জ ম নাছিরআওয়ামী লীগআজকের বেলাচট্টগ্রাম
Comments (০)
Add Comment