ঈদ জামায়াত ঘিরে সিএমপির নিশ্চিদ্র নিরাপত্তা

চট্টগ্রামে পবিত্র ঈদুল আজহার নামাজকে কেন্দ্র করে নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে জানিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায় বলেছেন, ঈদ জামাতে নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। পুরো ব্যবস্থা সিসিটিভির আওতায় থাকবে।

রোববার (১৬ জুন) সকালে নগরের ওয়াসাসংলগ্ন জমিয়াতুল ফালাহ জামে মসজিদ মাঠে ঈদ জামাতের প্রস্তুতি পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন। এ সময় সিএমপির সুইপিং টিম ও K-9 স্কোয়াডের মাধ্যমে ঈদগাহ মাঠের নিরাপত্তাব্যবস্থা সম্পূর্ণ নিরীক্ষা করা হয়।

সিএমপি কমিশনার বলেন, পবিত্র ঈদুল আজহাকে কেন্দ্র করে নগরে কোনো ধরনের নিরাপত্তাজনিত হুমকি নেই। আমরা কোনো ধরনের হুমকি অনুভব করছি না। তবে সব ধরনের হুমকি মোকাবেলায় আমাদের প্রস্তুতি রয়েছে।

মুসল্লিদের উদ্দেশে তিনি বলেন, সবার প্রতি অনুরোধ, জায়নামাজ ছাড়া অন্য কিছু আনবেন না। যদি বৃষ্টি হয়, অবশ্যই ছাতা আনবেন। সেক্ষেত্রে আমাদের পুলিশের সঙ্গে যেন সহযোগিতামূলক আচরণ করা হয়, তাহলে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা সহজ হবে।

এ সময় সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) আবদুল মান্নান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. মোখলেছুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মোসা. সাদিরা খাতুন, উপ-পুলিশ কমিশনার (কাউন্টারটেররিজম) মোহাম্মদ লিয়াকত আলী খান উপস্থিত ছিলেন।

এসআই/আজকের বেলা
আজকের বেলাঈদচট্টগ্রামসিএমপি
Comments (০)
Add Comment