মিরসরাইয়ে পাওনা টাকা চাওয়ায় মুদি দোকানিকে কুপিয়ে জখম

মিরসরাইয়ে দোকানের পাওনা টাকা চাওয়ায় মুদি দোকানিকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার দায়ে শহীদুল ইসলাম রাসেল (২৯) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

হামলার শিকার রাজা মিয়া (৬৫) মুদি দোকানের মালিক। রাজা মিয়া মিরসরাইয়ের ৯নং ওয়ার্ডের মধ্যম মঘাদিয়া এলাকার মৃত আমিনুর রহমানের ছেলে। এ ঘটনায় ফখরুল ইসলাম (৪২) ও মো. আব্দুল্লাহ (১৩) নামে আরও দুজন আহত হয়েছেন।

রোববার (১৫ অক্টোবর) সকাল ১০টার দিকে মিরসরাইয়ের ৯নং ওয়ার্ডের মধ্যম মঘাদিয়া এলাকার রাজা মিয়ার দোকানে এ ঘটনা ঘটে।

জানা যায়, মুদি দোকানের বাকি টাকা চাওয়ায় রাজা মিয়াকে জবাই করে খুনের চেষ্টা করে শহীদুল ইসলাম রাসেল। এ সময় ওই বৃদ্ধাকে বাঁচাতে আসলে আরও দু’জনকে কুপিয়ে জখম করে সে। রাসেল একই এলাকার শামসুল আলমের ছেলে।

আহতদের মধ্যে রাজা মিয়ার শারীরিক অবস্থা আশংকাজনক। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে। আহত অন্যরা মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

প্রত্যক্ষদর্শী মো. কবির হোসেন বলেন, রাজা মিয়ার দোকানে বকেয়া করতেন রাসেল। পাওনা টাকা চাওয়াতে সে ক্ষিপ্ত হয়ে প্রথমে রাজা মিয়াকে কুপিয়ে জখম করে। পরে আরও দুই ব্যক্তি রাজা মিয়াকে বাঁচানোর চেষ্টা করলে তাদেরও কুপিয়ে মারাত্মক জখম করে।

রাজা মিয়ার ভাতিজা সাবেদুর রহমান বলেন, গ্রামে আমার জেঠার একটি মুদি দোকান রয়েছে। দোকান থেকে বাকি খায় রাসেল। তার কাছে আমার জেঠা প্রায় ১০ হাজার টাকা পান। শনিবার (১৪ অক্টোবর) বিকেলে তার কাছে বকেয়া টাকা চাওয়ায় রোববার সকালে সে দোকানে ঢুকে আমার জেঠাকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এ সময় দৌঁড়ে দোকানের বাইরে গেলে আমার জেঠাকে রাস্তায় ফেলে গলাই ছুরি চালিয়ে দেয় সে। এ সময় উনাকে বাঁচাতে আসায় আরো ৩ জনকে কুপিয়েছে রাসেল।

‘পুরো দোকান রক্তে লাল হয়ে গেছে। তার অবস্থা খুবই আশংকাজনক। বাঁচার সম্ভাবনা কম’— জানান রাজা মিয়ার ভাতিজা সাবেদুর রহমান।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ফারজানা ইসলাম আজকের বেলাকে বলেন, একটি হামলার ঘটনায় রাজা মিয়া, ফখরুল ইসলাম ও মো. আব্দুল্লাহ নামে তিন ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। গলায় ও হাতে গুরুতর জখম হওয়ায় রাজা মিয়াকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

মিরসরাই পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর আল ফাইয়াত সংগ্রাম বলেন, খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। বকেয়া টাকা চাওয়ায় এভাবে মানুষকে জবাই করে দেওয়া, ভাবতেই অবাক লাগছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন আজকের বেলাকে বলেন, পাওনা টাকাকে কেন্দ্র করে সংঘটিত ঘটনায় তিন ব্যক্তি আহত হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে রাসেল নামে এক যুবককে আটক করা হয়েছে। তার কাছ থেকে একটি ছুরি জব্দ করা হয়। এই ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

এসআই/আজকের বেলা
আজকের বেলাআটকমিরসরাইহামলা
Comments (০)
Add Comment