মিরসরাইতে বিএনপির ঝটিকা মিছিল

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের দ্বিতীয় দিনে মিরসরাইতে ঝটিকা মিছিল করেছে বিএনপি। মিছিল শেষে খুব অল্প সময়ের মধ্যেই দলটির নেতাকর্মীরা উধাও হয়ে যায়।

বুধবার (১ নভেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারৈয়ারহাট পৌরসভার উত্তর বাজার এলাকায় মিছিল করে বিএনপি। এতে নেতৃত্ব দেন উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন।

মিরসরাই উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন দাবি করেন, বারৈয়ারহাট এলাকায় তারা মিছিল ও পিকেটিং করেছেন। দলের নেতাকর্মীরাও যার যার অবস্থানে রয়েছেন।

এদিকে অবরোধের প্রথম দিনের মতো আজও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ উপজেলার বিভিন্ন আঞ্চলিক সড়কে বিজিবি ও পুলিশ টহল দিচ্ছে। মহাসড়কে দূরপাল্লার কোনো গণপরিবহন দেখা না মিললেও লেগুনা, সিএনজিচালিত অটোরিকশা, ব্যক্তিগত ও মালবাহী যানবাহন চলাচল ছিল স্বাভাবিক। উপজেলা সদরসহ বিভিন্ন স্থানে ক্ষমতাসীন দল অবস্থানে রয়েছে।

মিরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিজানুর রহমান বিএনপির মিছিল ও পিকেটিং করার বিষয়টি সত্য নয় বলে জানিয়েছেন।

তিনি আজকের বেলাকে বলেন, বুধবার ভোরবেলায়ও আমরা টহলে ছিলাম। কোথাও এ ধরণের কোনো মিছিল কিংবা পিকেটিংয়ের ঘটনা ঘটেনি। বিএনপি হয়তো পুরানো কোনো ছবি ব্যবহার করে প্রোপাগান্ডা ছড়ানোর চেষ্টা করছে।

এসএস/এসআই
আজকের বেলাবিএনপিমিছিলমিরসরাই
Comments (০)
Add Comment