যেখানে জ্বালাও-পোড়াও সেখানেই প্রতিরোধ: রুহেল

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব রহমান রুহেল বলেছেন, আমাদের মাঠে ময়দানে মানুষের সঙ্গে মিশে বিএনপির ধ্বংস ও ষড়যন্ত্রের রাজনীতির বিরুদ্ধে অবস্থান নিতে হবে। আমাদের জ্বালাও-পোড়াও, খুনের রাজনীতির বিপক্ষে দাঁড়াতে হবে। অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে আমাদের কাজ করতে হবে।

তিনি বলেন, যারা আমাদের বাংলাদেশকে ধ্বংস করতে চাইবে তাদের প্রতিহত করা হবে। বিএনপি-জামায়াত আমাদের সোনার বাংলাদেশকে অগ্নিসন্ত্রাসের মাধ্যমে ধ্বংস করতে চায়। এদের বিপক্ষে আমাদের মাঠে নামতে হবে। যেখানে জ্বালাও-পোড়াও হবে সেখানেই প্রতিরোধ করতে হবে।

সোমবার (৬ নভেম্বর) বিকেলে মিরসরাই উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের ষড়যন্ত্রের প্রতিবাদে শান্তি সমাবেশের আয়োজন করে মিরসরাই উপজেলা আওয়ামী লীগ। এতে সভাপতিত্ব করেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী।

মাহবুব রহমান রুহেল বলেন, দেশের লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম হাইওয়েকে নিরাপদ রাখতে হবে। সংগঠনের সকল নেতাকর্মীদের মাঠে থেকে বিএনপির জ্বালাও-পোড়াও ও খুনের রাজনীতির বিপক্ষে দাঁড়াতে হবে। তবেই প্রিয় স্বদেশ নিরাপদ থাকবে।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ আতাউর রহমান, মিরসরাই পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র গিয়াস উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, সদস্য ফেরদৌস হোসেন আরিফ, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক এম ফাহিমুল হুদা প্রমুখ।

সভায় বক্তারা বলেন, আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি ও মানুষ মারা বিএনপির কাজ। ইতোপূর্বে তারা জ্বালাও-পোড়াও করেছে এবং মানুষ মেরেছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে তারা ষড়যন্ত্রে নেমেছে। বিরোধী দলের ধ্বংস্বাত্মক কার্যকলাপ সম্পর্কে দলীয় নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর শারদ শুভেচ্ছা নিয়ে পূজামণ্ডপে রুহেল

এ সময় চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক প্রদীপ রঞ্জন চক্রবর্তী, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু, মিরসরাই পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর উদ্দিন, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান রেজাউল করিম মাষ্টার, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব, সাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী, উপজেলা যুবলীগের সহসভাপতি আশরাফুল কামাল মিটু ও যুগ্ম সম্পাদক মো. ফরহাদ হোসাইনসহ উপজেলার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসআই/আজকের বেলা
অবরোধআওয়ামী লীগআজকের বেলাবিএনপিমাহবুব রহমান রুহেলমিরসরাইসমাবেশ
Comments (০)
Add Comment