মিরসরাইয়ে সাতসকালে সড়কে প্রাণ গেল ২ জনের

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— পিকআপ চালক মিরসরাই পৌরসভার ১নং ওয়ার্ড তালবাড়িয়ার হাজি বাড়ির শহিদুল ইসলামের ছেলে ইকবাল হোসেন (৪৫) ও একই এলাকার হিঞ্জু মিকারের বাড়ির বখতেয়ার খানের ছেলে ভ্যানচালক মো. ফরিদ (৪২)।

আহতরা হলেন— মিজানুর রহমান (৪০) ও শহিদুল ইসলাম (৩৮)। অন্য দুইজনের নাম-পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

মিরসরাই পৌর সদরের ৫নং ওয়ার্ডের চা দোকানদার হানিফ আজকের বেলাকে বলেন, শহিদ প্রতিদিনের মতো আজ সকালেও আমার দোকানে বেকারির নাস্তা দিয়ে গেছে। নাস্তা দেওয়ার সময় তাড়াহুড়ো করেছিল। এরপর কয়েক ঘণ্টার ব্যবধানে সে দুনিয়া থেকে নাই হয়ে গেল। মৃত্যুটি মেনে নিতে পারছি না।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে সুফিয়া রোড় এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গাছ বোঝাই একটি পিকআপ ও কাজী বেকারির পণ্য বহন করা একটি রিকশাকে ধাক্কা দেয় চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান। এ সময় রিকশা ও পিকআপ দুমড়েমুছড়ে যায়। এতে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভার্তি করানো হয়েছে।

জোরারগঞ্জ হাইয়ে থানা পুলিশের ইনচার্জ সোহেল সরকার আজকের বেলাকে বলেন, সকালে সুফিয়া রোড় এলাকায় দ্রুতগামী একটি কাভার্ডভ্যান সড়কের পাশে দাঁড়িয়ে থাকা পিকআপ ও রিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুইজন মারা যান। কাভার্ডভ্যান চালককে আটক করা হয়েছে। নিহতদের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এ ঘটনা মামলার প্রক্রিয়া চলছে।

এসএস/এসআই
আজকের বেলাদুর্ঘটনামিরসরাইমৃত্যু
Comments (০)
Add Comment