ফেসুবক লাইভে এসে নিজের বুকে গুলি করলেন পুলিশ সদস্য

রাঙামাটিতে ফেসবুক লাইভে এসে নিজের বুকে গুলি করেছেন এক পুলিশ সদস্য। তার নাম মো. মোতাহার হোসেন। তিনি খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার মধ্যম মনাপাড়া এলাকার মৃত শীষ মোহাম্মদের ছেলে।

শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় কাউখালী উপজেলার বেতবুনিয়া টিএন্ডটি পুলিশ ক্যাম্পের ব্যারাকে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ক্যাম্পটির ইনচার্জ এসআই কুতুব উদ্দিন।

পুলিশ সূত্রে জানা যায়, জাহিদ সরকার নামে একটি ফেসবুক আইডি থেকে লাইভে এসে রাইফেল ঠেকিয়ে নিজের বুকে গুলি করেন। এ সময় রুমের দরজা বন্ধ করে রাখেন তিনি। পরবর্তীতে পুলিশ তাকে উদ্ধার করে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে তাকে।

১৯ মিনিটি ৩৫ সেকেন্ড ফেসবুক লাইভে মোতাহার বলেন, ‘আমার লাইফে প্রচুর পরিমাণে ডিপ্রেশন রয়ে গেছে। তাই বেঁচে থাকার মত আশা হারিয়ে ফেলেছি। আমি যে ডিপ্রেশনে আছি এই ডিপ্রেশনে থাকার মতো না। বহুত বড় সমস্যায় আছি। বাঁইচা থাকার মতো অবস্থা আমার নাই। এসব বলতে বলতে সকলের কাছে ক্ষমা চেয়ে বুকের ডান দিকে বন্দুক ঠেকিয়ে নিজ বুকেই গুলি করে এই পুলিশ সদস্য।’

কাউখালী থানার অফিসার ইনচার্জ পারভেজ আলী আজকের বেলাকে জানান, তিনি আহত পুলিশ সদস্যের সাথে চট্টগ্রাম মেডিকেল কলেজে আছেন। চিকিৎসা চলছে।

এসআই/আজকের বেলা
আজকের বেলাগুলিপুলিশরাঙামাটি
Comments (০)
Add Comment