মিরসরাইয়ে জলদাস পরিবারের পাশে উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ভুট্টু

মিরসরাইয়ে তিন জেলের মাছ ধরার ইঞ্জিনচালিত নৌকা ও জাল পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরাদুল হক নিজামী ভুট্টু।

শুক্রবার (১৯ জানুয়ারি) সকালে উপজেলার ১৬নং সাহেরখালী ইউনিয়নের ডোমখালী স্লুইস এলাকার জলদাস পাড়ায় ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ দিয়ে সহায়তা করেন তিনি। এ সময় তাঁর সঙ্গে ছিলেন সাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী।

এরাদুল হক নিজামী ভুট্টু বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জলদাশ বাড়ির বাদল জলদাস নৌকার প্রধান সমন্বয়ক ছিলেন। সন্ত্রাসীরা উনিসহ ৩ জনের নৌকা ও জাল পুড়িয়ে দিয়েছে। তাদের এই দুঃসময়ে আমি পাশে থাকার চেষ্টার করেছি।

আরও পড়ুন: মিরসরাইয়ে রাতের আঁধারে পুড়ে দিল নৌকা, জাল—নেপথ্যে নির্বাচন

এ সময় অন্যান্যের মধ্যে মিরসরাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলাম, তরুণ উদ্যোক্তা ও সংগঠক রিয়াজ বিন আলী, সাহেরখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিশু নাজমুল ও ছাত্রলীগ নেতা ফরহাদ টিটুসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৩ জানুয়ারি রাতে সাহেরখালীর ডোমখালী স্লুইস গেট বেড়িবাঁধ এলাকায় তিন জেলের মাছ ধরার ইঞ্জিনচালিত নৌকা ও সাতটি জাল পুড়ে দেয় দুর্বৃত্তরা। এতে প্রায় ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

এসআই/আজকের বেলা
আজকের বেলাজলদাস পাড়ামিরসরাই
Comments (০)
Add Comment