মিরসরাইয়ে ২ নারী ফুটবলারকে নতুন ঘর দিলেন রুহেল

মিরসরাইয়ে দুই নারী ফুটবলারকে ঘর তৈরি করে দিয়েছেন চট্টগ্রাম-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল। সেই সঙ্গে পাহাড়ি দুর্গম ত্রিপুরা পাড়ায় শীতবস্ত্র বিতরণ করেছেন তিনি।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) উপজেলার করেরহাট ইউনিয়নের সাইবেনীখিল ত্রিপুরা পাড়ায় রুপাইধন ত্রিপুরা প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ১০৫টি পরিবারের প্রায় ২৫০ জন নারী পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন রুহেল।

জানা যায়, মিরসরাইয়ে স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতি আয়োজিত ৫০তম জাতীয় গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে রানার্সআপ দল করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়। এই ফুটবল দলের ৯ জন মেয়ে থাকেন দুর্গম সাইবেনীখিল ত্রিপুরা পাড়ায়। তাদের মধ্যে বিজলী ত্রিপুরা ও স্বর্ণালতা ত্রিপুরার থাকার ভালো ঘর ছিল না। মিরসরাইয়ের নবনির্বাচিত এমপি মাহবুব উর রহমান রুহেল এই দুই প্রতিভাবান নারী ফুটবলারকে নতুন ঘর উপহার দেন।

নতুন ঘর পাওয়া বিজলী ত্রিপুরা এমপি রুহেলকে ধন্যবাদ জানিয়ে বলেন, এখন থেকে আমি আর আমার বোনকে প্রতিবেশির ঘরে থাকতে হবে না। নিজের ঘরে থেকে পড়ালেখা করতে পারবো। আমি আমাদের এমপি রুহেল স্যারের প্রতি কৃতজ্ঞ। সেই সঙ্গে আমাদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন সাহেবের প্রতিও কৃতজ্ঞতা জানাই।

সাইবেনীখিল ত্রিপুরা পাড়ার সর্দার উষা ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন, মিরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান, উপজেলা নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) রনি সাহা ও উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু প্রমুখ।

এসআই/আজকের বেলা
আজকের বেলাঘরমাহবুব উর রহমান রুহেলমিরসরাই
Comments (০)
Add Comment