সেবা করার বিনিময়ে ভালোবাসা চেয়েছেন অর্থ প্রতিমন্ত্রী

জনগণের সেবা করার বিনিময়ে শুধু সবার ভালোবাসা চেয়েছেন অর্থ প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান।

শনিবার (৯ মার্চ) দুপুরে উপজেলার মইজ্জ্যেরটেক এলাকায় কর্ণফুলী উপজেলা নাগরিক কমিটির আয়োজিত গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

প্রতিমন্ত্রী বলেন, সেবা করতে এসেছি, শুধু আপনাদের ভালোবাসা নেব। আমার প্রয়াত বাবা আতাউর রহমান খান কায়সার যেভাবে আপনাদের পাশে ছিলেন, আমিও সেভাবে আপনাদের পাশে থাকতে চাই। মনে কষ্ট থাকতে পারে, কিন্তু রাজনীতিতে শেষ বলে কিছু নেই। আমাদের সবাইকে কাজ করতে হবে। আমার পিতা কখনো আনোয়ারা-কর্ণফুলীকে আলাদাভাবে দেখেননি। আমিও আপনাদের আলাদাভাবে দেখব না।

তিনি বলেন, ‘জনপ্রতিনিধিদের জনগণের পাশে থেকে জনগণের জন্য কাজ করতে হয়। জনগণ থেকে দূরে গেলে কেউ কারও জন্য উন্নয়ন করতে পারে না। আমি আপনাদের মানুষ। আমিও সেবক, যত সুযোগ দেবেন, ততই সেবা করব আপনাদের।’

অর্থ প্রতিমন্ত্রী আরও বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করছেন। তিনি দিনরাত দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। এই চট্টগ্রামে অনেক অভূতপূর্ব উন্নয়ন করেছেন। ঢাকার সঙ্গে তাল মিলিয়ে ব্যাপক উন্নয়ন হচ্ছে চট্টগ্রামে। আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন।’

তিনি আরও বলেন, ‘শেখ হাসিনা সরকার সারা দেশে গৃহহীনদের জন্য ঘর নির্মাণ করে দিয়েছেন। তাঁর চিন্তা শুধু দেশের মানুষ কীভাবে ভালো থাকবে। বর্তমান সরকার নারীদের উন্নয়নের জন্য কাজ করছেন। ১৯৯৬ সালে প্রথম জননেত্রী শেখ হাসিনা সন্তানের ক্ষেত্রে পিতার নামের সঙ্গে মায়ের নাম যুক্ত করেন। পরে সেনা, নৌ, পুলিশসহ সচিবেও নারীদের যুক্ত করেন। ১৭ কোটি মানুষকে করোনার সময় বিনা মূল্যে টিকা দিয়েছেন।’

দক্ষিণ জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য ইঞ্জি. ইসলাম আহমেদের সভাপতিত্বে ও শিকলবাহা ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বক্তব্য দেন চট্টগ্রাম-১২ আসনের সংসদ সদস্য মোতাহেরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহুর।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক মো. খোরশেদ আলম, তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল কাদের সুজন, ধর্মবিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান শিবলী, সদস্য সালাউদ্দিন শাকিব, জেলা পরিষদের সদস্য বোরহান উদ্দিন ইমরান, পটিয়ার মেয়র আইয়ুব বাবুল, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোয়ালখালীর পৌর মেয়র মো. জহুরুল ইসলাম জহুর ও দক্ষিণ জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান চৌধুরী প্রমুখ।

এসআই/আজকের বেলা
আজকের বেলাআনোয়ারাওয়াসিকা আয়শা খানকর্ণফুলীজনগণসেবা
Comments (০)
Add Comment