সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকার আহ্বান ভুট্টুর

চট্টগ্রাম-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরাদুল হক ভুট্টু।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে মিরসরাইয়ের ১০নং মিঠানালা ইউনিয়ন শাখা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

এরাদুল হক ভুট্টু বলেন, বিএনপি-জামায়াতের লংমার্চ-এ জণগণের জানমাল রক্ষায় প্রিয় নেতা ইঞ্জি. মোশাররফ হোসেন এবং আগামীর অভিভাবক মাহবুবুর রহমান রুহেলের নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকতে হবে। রাজপথে থেকেই বিএনপি-জামায়াতকে প্রতিহত করতে হবে।

এ সময় তিনি সুন্দর ও সুশৃঙ্খল সম্মেলনের জন্য সবাইকে ধন্যবাদ জানান। এছাড়া আগামী নেতৃত্বের প্রতি প্রত্যাশা রেখে ভুট্টু বলেন, উন্নয়নের ধারাকে বাধাগ্রস্ত করতে ও দেশকে জঙ্গিবাদের দিকে ঠেলে দিতে বিএনপি এখন ষড়যন্ত্রে ব্যস্ত। সব ষড়যন্ত্র প্রতিহত করে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে আবারো দেশের প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে দলীয় নেতাকর্মীদের একসঙ্গে কাজ করতে হবে।

১০নং মিঠানালা ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন মিরসরাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলাম।

সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক দিদার হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও জিল্লুর রহমানের সঞ্চালনায় এতে প্রধান বক্তা ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মামুন উদ্দিন।

সম্মেলনে অন্যান্যের মধ্যে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ কাশেম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজি জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ইউনুস মাস্টার, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা এএসএম সেলিম, গিয়াস উদ্দিন ও উপজেলা আওয়ামী লীগের সদস্য শরীফ উদ্দিনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আজকের বেলামিরসরাইসম্মেলনস্বেচ্ছাসেবক লীগ
Comments (০)
Add Comment