সংঘর্ষ-অবরোধের কঠিন পরিস্থিতিও আটকাতে পারল না একাত্তরের বীরকে

সকাল থেকেই মিরসরাইজুড়ে যানজট। এর মধ্যেই হঠাৎ সংঘর্ষে জড়িয়ে পড়ল বিএনপির দুটি গ্রুপ। সংঘর্ষের একপর্যায়ে অবরুদ্ধ করা হলো সড়ক। অথচ আজ (৫ অক্টোবর) একে একে ২৮টি প্রকল্পের উদ্বোধনের দিন!

সময় গড়ানোর সঙ্গে সঙ্গে জটিল হতে থাকে পরিস্থিতি। তবে পিছ পা হননি একাত্তরের বীর ইঞ্জি. মোশাররফ হোসেন। কঠিন সেই পরিস্থিতি উপেক্ষা করেই মিরসরাইয়ে ২৮টি প্রকল্পেরই উদ্বোধন করেছেন আওয়ামী লীগের বর্ষীয়ান এ নেতা।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বেলা ১২টায় জোরারগঞ্জ ও দেড়টায় বারৈয়ারহাট পৌর ভবনে এসব প্রকল্পের উদ্বোধন করেন চট্টগ্রাম-১ আসনের সংসদ সদস্য ইঞ্জি. মোশাররফ হোসেন।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল থেকেই দলের রোডমার্চ উপলক্ষে মিরসরাই উপজেলা সদরে জড়ো হতে শুরু করেন বিএনপি নেতাকর্মীরা। হঠাৎ তাদের দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পরে সড়ক অবরোধ করে ক্ষুব্ধ বিএনপি’র নেতাকর্মীরা।

এদিকে বিএনপির সড়ক অবরোধ-সংঘর্ষের কঠিন পরিস্থিতি উপেক্ষা করে জোরারগঞ্জ ও বারৈয়ারহাটে মোট ২৮টি প্রকল্পের উদ্বোধন করেছেন ইঞ্জি. মোশাররফ হোসেন এমপি।

এদিন বেলা ১২টায় জোরারগঞ্জ সাবরেজিস্ট্রি অফিসের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন তিনি। পরে জোরারগঞ্জ বালিক উচ্চ বিদ্যালয়ের চতুর্থ তলা ভবনের উন্নয়নকাজের উদ্বোধন করেন।

বারৈয়ারহাট পৌর ভবনে পৌরসভার ২৬টি প্রকল্পের উদ্বোধন করেন ইঞ্জি. মোশাররফ হোসেন

এরপর তিনি জোরারগঞ্জ উচ্চ বিদ্যালয়ে সচেতনতামূলক প্রোগ্রামে অংশ নেন। দুপুর দেড়টার দিকে বারৈয়ারহাট পৌর ভবনে পৌরসভার ২৬টি প্রকল্পের উদ্বোধন করেন ইঞ্জি. মোশাররফ হোসেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার। সবসময় জনগণের জন্য কাজ করে। আওয়ামী লীগকে ভোট না দিলে দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম হবে, উন্নয়ন বন্ধ হয়ে যাবে। যা দেশের জন্য বড় ধরনের ক্ষতির কারণ হয়ে দাঁড়াবে। তাই বাংলাদেশকে বিশ্বের দরবারে সুখী সমৃদ্ধশীল জাতি হিসেবে তুলে ধরতে আওয়ামী লীগকে ভোট দেওয়ার বিকল্প নেই।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব রহমান রুহেল, উপজেলা নিবার্হী কর্মকর্তা মাহফুজা জেরিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ভুঁইয়া, বারৈয়ারহাট পৌর মেয়র রেজাউল করিম খোকন, জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ভিপি নিজাম উদ্দীন ও জেলা ছাত্রলীগের সভাপতি তানভির হোসেন তপু।

এসআই/আজকের বেলা
আওয়ামী লীগইঞ্জি. মোশাররফ হোসেনউদ্বোধনপ্রকল্পমিরসরাই
Comments (০)
Add Comment