সংবিধান মেনে যথাসময়ে শেখ হাসিনার অধীনে ভোট হবে: ইঞ্জি. মোশাররফ

সংবিধান মেনে যথাসময়ে শেখ হাসিনার অধীনে ভোট হবে উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ইঞ্জি. মোশারফ হোসেন বলেন, কোনো টেনশন কাজ দিবে না। সংবিধান অনুযায়ী যথাসময়ে শেখ হাসিনার অধীনে ভোট হবে।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্য, জঙ্গিবাদ, অপরাজনীতি ও অপপ্রচার নির্বাচনকে বিঘ্নিত করতে পারবে না। আগামী নির্বাচনে আপনারা আওয়ামী লীগকে ভোট দিয়ে পুনরায় শেখ হাসিনাকে জয়যুক্ত করবেন।

শুক্রবার (৬ অক্টোবর) বিকেল ৩টায় বারৈয়ারহাটের মোশাররফ চত্বরে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: সংঘর্ষ-অবরোধের কঠিন পরিস্থিতিও আটকাতে পারল না একাত্তরের বীরকে

ইঞ্জি. মোশররফ হোসেন বলেন, বৃহস্পতিবার বিএনপির রোডমার্চ পরবর্তী পথসভা মিরসরাইয়ে অনুষ্ঠিত হয়। সেখানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আল্টিমেটাম দিয়েছেন। তাদের এই আল্টিমেটাম ২০১২ সাল থেকে এখনো পর্যন্ত চলমান আছে।

তিনি বলেন, তাদের আল্টিমেটামের মধ্যদিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো দুইবার প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। তাই তাদের আল্টিমেটামকে আওয়ামী লীগ গুরুত্ব দেয় না।

তারা স্যাংশনের কথা বলে, তাদের লজ্জা নেই। তাদের রাজপুত্র তারেক রহমান ২০০৮ সালে যুক্তরাষ্ট্রের স্যাংশন খেয়ে ছিল। এখন তারা আওয়ামী লীগকে স্যাংশনের ভয় দেখাচ্ছে— যোগ করেন তিনি।

এর আগে বৃহস্পতিবার বিকেল ৩টায় শুরু হওয়া সমাবেশ ঘিরে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে দলে দলে নেতাকর্মী ও সমর্থনকারীরা জড়ো হতে শুরু করে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সমাবেশস্থলে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থনকারীরা সমবেত হয়। তাদের উপস্থিতিতে সমাবেশ একপর্যায়ে জনসমুদ্রের রূপ নেয়। এ সময় মুহ মুহ স্লোগানে মুখরিত হয় সমাবেশ স্থল।

সমাবেশে সভাপতিত্ব করেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলের সদস্য আব্দুর রহমান ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ মাহবুবুল আলম হানিফ এমপি।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবিএম মোজাম্মেল হক, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, ফটিকছড়ির সাংসদীয় আসনের সংরক্ষিত নারী এমপি খাদিজাতুল কোবরা সনি, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব রহমান রুহেল, চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরাদুল হক ভুট্টো ও উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু প্রমুখ।

এসআই/আজকের বেলা
আওয়ামী লীগআজকের বেলাইঞ্জি. মোশাররফ হোসেনচট্টগ্রামমিরসরাইসমাবেশ
Comments (০)
Add Comment