মিরসরাইয়ে বিএনপির ১৭ নেতাকর্মী গ্রেপ্তার

মিরসরাই ও জোরারগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে বিএনপির ১৭ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৮ অক্টোবর) রাত থেকে রোববার (২৯ অক্টোবর) দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন— মঘাদিয়া ইউনিয়নের উত্তর কচুয়ার রেজাউল করিম (৪২), তালবাড়িয়ার মো. ইউনুস (৩১), পশ্চিম মলিয়াইশের এহসানুল হাসান (৩০) ও একই এলাকার নাজমুল হোসেন (২৫), মিঠানালার মো. রফিক উদ্দিন (৫৫), ধুম ইউনিয়নের মো. মামুন (২৫), ওসমানপুরের কামাল উদ্দিন (৫০), মো. জাফর (৫০), নজরুল ইসলাম নাঈম (২৫), জোরারগঞ্জ ইউনিয়নের শাকিল হোসেন সাকিব (২৫), ফারুক হোসেন (৩৫), মো. তারেক হোসেন (৩২) ও দুর্গাপুরের মো. নিজাম উদ্দিন (৫০)। বাকিদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

মিরসরাই উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক শাহীনুল ইসলাম স্বপন আজকের বেলাকে বলেন, মামলা ছাড়াই গ্রামে গ্রামে গিয়ে বিএনপির নিরীহ সমর্থকদের গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারদের মধ্যে বৃদ্ধ রয়েছেন। তাদের মিথ্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হচ্ছে।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন আজকের বেলাকে বলেন, শনিবার রাত থেকে বিভিন্ন ইউনিয়নে অভিযান চালিয়ে বিএনপির ১৩ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তাররা বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত এবং নাশকতা মামলার আসামি। রোববার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন আজকের বেলাকে বলেন, বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপির চার নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা বিভিন্ন মামলার আসামি। রোববার তাদের আদালতে পাঠানো হয়েছে।

যেকোনো ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড এড়াতে গ্রেপ্তার অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

এসএস/এসআই
আজকের বেলাগ্রেপ্তারপুলিশবিএনপিমিরসরাই
Comments (০)
Add Comment