পরাজিত প্রার্থীর সমর্থকের বাড়িতে হামলা, যুবলীগ নেতা আটক

ইউপি নির্বাচন

বাঁশখালীর বাহারছড়া ইউনিয়নের উপ-নির্বাচনে পরাজিত প্রার্থীর সমর্থকদের বাড়িঘরে হামলার ঘটনায় মো. সেলিম উদ্দিন চৌধুরী নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ

রোববার (১০ মার্চ) সন্ধ্যায় তাকে বাহারছড়া রত্নপুর গ্রামের নিজ বাড়ি থেকে আটক করা হয়। আটক সেলিম বাঁশখালী উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক। তিনি সাবেক এমপি মোস্তাফিজুর রহমানের অনুসারী বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শনিবার বাহারছড়া ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে জাতীয় পার্টির মো. রেজাউল করিম নির্বাচিত হয়েছেন। নির্বাচনে পরাজিত প্রার্থী যুবলীগ নেতা জসিম উদ্দিন চৌধুরী খোকনের সমর্থক জালাল উদ্দিন চৌধুরীর বাড়িতে হামলা চালান জয়ী প্রার্থী রেজাউলের সমর্থক সেলিম উদ্দিন চৌধুরী। রোববার সকালে সেলিম পরাজিত প্রার্থী জালালের বাড়িতে গিয়ে তার স্ত্রী ও সন্তানকে মারধর করেন। আটক সেলিম ধারালো কিরিচ নিয়ে প্রকাশ্যে জসিমের সমর্থকদের বাড়িঘরে হামলা চালান।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমদ আজকের বেলাকে বলেন, এলাকায় পরাজিত এক প্রার্থীর সমর্থকদের ওপর হামলার অভিযোগে সেলিমকে আটক করা হয়েছে।

হামলার শিকার জালাল উদ্দিন বলেন, যুবলীগ নেতা সেলিম উদ্দিন ও মোরশেদুল আলমসহ ২০ থেকে ৫০ জনের দল কিরিচ ও লাঠি নিয়ে আমার বাড়িতে গেট ভেঙে ঢোকেন। ঘরের বাইরে আমার বড় ছেলে হাসনাইন খেলা করার সময় তাকে লাথি মারেন। এরপর আমার স্ত্রী তাদেরকে ঘরে ঢুকতে বাধা দিলে তাকে লাথি ও কিল-ঘুষি মারেন। এরপর ঘরে ঢুকে জিনিসপত্র নষ্ট করেন এবং ঘরে থাকা সোনার গয়না ও দামি মালামাল নিয়ে বেরিয়ে যান।

এসআই/আজকের বেলা
আজকের বেলাআটকবাঁশখালীযুবলীগ
Comments (০)
Add Comment