বান্দরবানে চাঁদের গাড়ি খাদে, ২ পর্যটক নিহত

বান্দরবানের রুমা উপজেলার বগালেক-কেওক্রাডং সড়কের দার্জিলিং পাড়ায় জিপ গাড়ি খাদে পড়ে দুই পর্যটক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ জন।

শনিবার (২০ জানুয়ারি) দুপুর ১২টায় দিকে এই দুর্ঘটনা ঘটে। রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ মাহবুবুল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি আজকের বেলাকে বলেন, একটি জিপ গাড়ি পর্যটক নিয়ে রুমা উপজেলার আকর্ষণীয় পর্যটনকেন্দ্র কেওক্রাডং থেকে দুপুরে বান্দরবান সদরে ফেরার পথে বগালেক-কেওক্রাডং সড়কের দার্জিলিং পাড়ায় পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও সেনাবাহিনী ও উপজেলা প্রশাসনের সদস্যরাসহ স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহত ১০ জনকে উদ্ধার করে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় ঘটনাস্থলে দুইজন পর্যটকের মৃত্যু ঘটে।

এদিকে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা গুরুতর আহত পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য দুপুর ১টায় সেনাবাহিনীর অ্যাম্বুলেন্সে করে বান্দরবান হাসপাতালে পাঠানো হয়।

বান্দরবানের জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন আজকের বেলাকে বলেন, ঢাকা থেকে বেড়াতে আসা ৫৮ জনের একটি টিম পাঁচটি জিপ গাড়ি নিয়ে শুক্রবার (১৯ জানুয়ারি) সকালে রুমা উপজেলার বগালেক যায়। পরে তারা শনিবার বগালেক থেকে কেওক্রাডং ভ্রমণ শেষে বান্দরবান সদরে ফেরার পথে বগালেক-কেওক্রাডং সড়কের দার্জিলিং পাড়ায় একটি জিপ গাড়ি দুর্ঘটনায় পতিত হয়। আহতদের উদ্ধার করে চিকিৎসার পাশাপাশি নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এসআই/আজকের বেলা
আজকের বেলাআহতগাড়িনিহতবান্দরবান
Comments (০)
Add Comment