খুলশীতে ছাত্রদল নেতা গ্রেপ্তার, প্রতিবাদে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ

নগরের খুলশীর ওয়ারলেস এলাকা থেকে ওয়াকিল হোসেন বগা (৩২) নামে এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তাকে গ্রেপ্তারের প্রতিবাদে মঙ্গলবার (৮ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ওয়ারলেস এলাকায় গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে ছাত্রদলের নেতাকর্মীরা।

স্থানীয়রা জানায়, ছাত্রদল নেতা ওয়াকিল হোসেন বগাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে গ্রেপ্তারের প্রতিবাদে ওয়ারলেস এলাকায় ছাত্রদলের নেতাকর্মীরা গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

এদিকে গাড়ি ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পরে খুলশী থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুবেল হাওলাদার আজকের বেলাকে বলেন, রাত ১০টার দিকে বিএনপির নেতাকর্মীরা রাস্তায় পিকেটিং করেছে। এ সময় গাড়ি ভাঙচুর করে তারা। পরে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, একজনকে গ্রেপ্তার করেছি। তবে এখনই নাম প্রকাশ করতে চাচ্ছি না। পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, ২০১৯ সালের ৩ ডিসেম্বর ভোররাতে পাহাড়তলী কলেজের সামনে থেকে ওয়াকিল হোসেন বগা নামের ওই নেতাকে গ্রেপ্তার করে পুলিশ। সেসময় তার কাছ থেকে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছিল। ওয়াকিল হোসেন বগার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে থানায় ১৫টি মামলা রয়েছে বলে জানানো হয় ওই সময়।

এসআই/আজকের বেলা
আজকের বেলাখুলশীগ্রেপ্তারছাত্রদল
Comments (০)
Add Comment