মিরসরাই সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির কমিটি গঠন

মিরসরাই সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির ৩১ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে পূর্ব তেতৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল হক নিজামীকে সভাপতি ও মিঠানালা সুফিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক অর্জুন কুমার নাথকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির চট্টগ্রাম অঞ্চলের সভাপতি মো. মোমিনুল হক ও সাধারণ সম্পাদক ইকবাল হুসাইনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে মোহাং নুরুল গণিকে সিনিয়র সহসভাপতি এবং মো. সাইফুল্লাহ, মো. মাঈন উদ্দিন, মো. সাইফ উদ্দিন, মো. আমজাদ হোসেন, ক্ষুদিরাম দাশ, ইছমত আরা চৌধুরী, মোছাম্মৎ রাশেদা বানু ও জেবুন্নেসা লাভলীকে সহসভাপতি করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন— সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. ইকবাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ আবু কাউছার, সহ-সাধারণ সম্পাদক পদে মো. তানবিরুল ইসলাম ও জিন্নাতুল ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক পদে নুর জামান, সহ-সাংগঠনিক পদে উজ্জ্বল কুমার দে, দপ্তর সম্পাদক পদে প্রনব কান্তি নাথ, অর্থ বিষয়ক সম্পাদক পদে নাজিম উদ্দিন, তথ্য ও প্রচার বিষয়ক সম্পাদক পদে শওকাত আলী, কাব/স্কাউট পদে হৃদয় রঞ্জন দে, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে মাইনুল ইসলাম, সমবায় বিষয়ক সম্পাদক পদে আবু সাঈদ নুর মোহাম্মদ, মহিলা বিষয়ক সম্পাদক পদে জরিনা বেগম, সহ-মহিলা বিষয়ক সম্পাদক পদে লিপিকা রায়।

এছাড়াও কমিটিতে কো-অপ্ট সদস্য পদে রয়েছেন এস এম কামরুল হাসান, মো. জাহাঙ্গীর হোসেন, মো. হারুন অর রশীদ, আবু জাহেদ চৌধুরী, নাছিমা আক্তার ও শিউলি রায়।

প্রসঙ্গত, পূর্ব তেতৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল হক নিজামী ২০১৩ সালে গঠিত মিরসরাই সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ছিলেন।

এসআই/আজকের বেলা
আজকের বেলাকমিটিমিরসরাইসরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি
Comments (০)
Add Comment