মিরসরাইয়ে ১ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

মিরসরাইয়ে ১নং করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে মো. সাইফুদ্দিন চৌধুরী নামে একজন প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। বুধবার (১০ জুলাই) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল।

এদিকে যথাযথভাবে হলফনামা দাখিল না করায় মনোনয়ন বাতিল হওয়া মো. জামাল উদ্দিন চট্টগ্রাম সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা বরাবর আপিল করে তার প্রার্থীতা ফিরে পান।

১নং করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে মো. সুলতান গিয়াস উদ্দিন জসিম, মোহাম্মদ শোয়াইব ও মো. জামাল উদ্দিন প্রতিদ্বন্দ্বিতা করবেন।

১২নং খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের ৫নং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে মো. দেলোয়ার হোসেন, ফরহাদ হোসেন, মো. রিয়াজুল হক, মো. শাখাওয়াত হোসাইন ও মো. হাছান প্রতিদ্বন্দ্বিতা করবেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন আজকের বেলাকে বলেন, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১নং করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. সাইফুদ্দিন প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

তিনি বলেন, বৃহস্পতিবার সকাল ১১টায় রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে ১নং করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ৩ প্রার্থী ও খৈয়াছড়া ইউনিয়নের ৫নং সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৫ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ করা হবে।

প্রসঙ্গত, আগামী ২৭ জুলাই (শনিবার) ইভিএম-এর মাধ্যমে ইউনিয়ন দু’টিতে উপনির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এসএস/এসআই
আজকের বেলানির্বাচনভোটমিরসরাই
Comments (০)
Add Comment