ক্ষমা পেয়ে যা বললেন জাহাঙ্গীর আলম

গাজীপুর সিটি করপোরেশনের বহিষ্কৃত মেয়র এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) এক প্রেস বিজ্ঞপ্তিতে তার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের স্বার্থ, আদর্শ, শৃঙ্খলা তথা গঠনতন্ত্র ও ঘোষণাপত্র পরিপন্থি কর্মকাণ্ডে সম্পৃক্ততার জন্য ইতোপূর্বে আপনাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়। ভবিষ্যতে সংগঠনের স্বার্থ পরিপন্থি কর্মকাণ্ড ও শৃঙ্খলা ভঙ্গ না করার শর্তে ক্ষমাপ্রার্থীদের প্রতি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সাধারণ ক্ষমা ঘোষণা করে। সেই সূত্রে আপনার প্রতিও ক্ষমা প্রদর্শন করা হলো। ভবিষ্যতে কোনো প্রকার সংগঠনবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত হলে, তা ক্ষমার অযোগ্য বলে বিবেচিত হবে।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে এ খবর ছড়িয়ে পড়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন জাহাঙ্গীর আলমের অনুসারী নেতাকর্মীরা। এ জন্য দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন তারা।

এ ব্যাপারে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, আওয়ামী লীগ তথা মাননীয় প্রধানমন্ত্রী আমাকে ক্ষমা করে দলের জন্য কাজ করার সুযোগ দিয়েছেন। এ জন্য দেশরত্ন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এসআই/আজকের বেলা
আওয়ামী লীগআজকের বেলাগাজীপুররাজনীতি
Comments (০)
Add Comment