একা একা গিয়ে মানুষের মনের কথা শুনবো—রুহেল

সংসদ অধিবেশনে যোগ দেওয়ার আগে সংবর্ধিত হয়েছেন চট্টগ্রাম-১ (মিরসরাই) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল এমপি।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

সংবর্ধিত অতিথি মাহবুব উর রহমান রুহেল বলেন, আমি নির্বাচনকালীন সময় অর্থাৎ ১৮ দিনে ১৭০টি উঠান বৈঠকে যোগ দিয়েছি। সেখানে আমি শুধুমাত্র বক্তব্য দিইনি, আমি সেখানে সাধারণ মানুষের কথা শুনেছি। তাদের চোখে চোখ রেখে বোঝার চেষ্টা করেছি তাদের আবেদন। সামনে এলাকায় আসলে আমি ওই সকল সাধারণ মানুষের সাথে একা একা গিয়ে কথা বলবো এবং তাদের মনের কথা শুনবো।

সাথে কোনো নেতা-কর্মী নিয়ে যাবো না। নেতা-কর্মী নিয়ে গেলে তাদের সামনে সাধারণ মানুষ আমার সাথে মন খুলে কথা বলতে পারবে না।— যোগ করেন তিনি।

নিজের বাবার দীর্ঘ রাজনৈতিক জীবনের উদ্বৃতি টেনে রুহেল বলেন, আপনাদের প্রিয় নেতা আমার বাবা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এখনো বটের ছায়ার মতো আমাদের আগলে রেখেছেন। এখনো তিনি মিরসরাইয়ের মানুষের জন্য ভাবেন। এটা আমাদের পরম সৌভাগ্য।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়ার সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠান হয়। এ সময় সংবর্ধিত অতিথির বক্তব্যে রুহেল গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে নিজের জয় লাভের জন্য দলের নেতাকর্মী ও মিরসরাইয়ের সাধারণ ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানের শুরুতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলটির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নবাগত সংসদ সদস্য ও সংবর্ধিত অতিথি মাহবুব উর রহমান রুহেলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এরপর বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য প্রদীপ রঞ্জন চক্রবর্তী, জেলা আওয়ামী লীগের সদস্য ফেরদৌস হোসেন আরিফ, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, চট্টগ্রাম জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরাদুল হক নিজামী ভূট্টু, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নিজাম উদ্দিন, কামরুল আহসান হাবিব, যুগ্ম সম্পাদক এসএম আবুল হোসেন, এম সাইফুল্লাহ দিদার, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এসএস/এসআই
আওয়ামী লীগআজকের বেলামাহবুব উর রহমান রুহেলমিরসরাইসংবর্ধনা
Comments (০)
Add Comment