মিরসরাইয়ে বঙ্গবন্ধু আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

জমকালো আয়োজনের মধ্যদিয়ে মিরসরাই উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে।

শনিবার (২৫ মে) উপজেলার ঐতিহ্যবাহী জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনের সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল।

উদ্বোধনী বক্তব্যে সাংসদ মাহবুব উর রহমান রুহেল বলেন, এ টুর্নামেন্টের মাধ্যমে তরুণদের মধ্যে একটি বন্ধন তৈরি হবে। খেলাধুলার মাধ্যমেও কর্মজীবন গঠনের সুযোগ রয়েছে। ভালো খেলোয়াড় তৈরি করতে বাল্যকাল থেকে পৃষ্ঠপোষকতা দরকার এবং সরকার তা করছে। আজকে যেটি শুরু হয়েছে, সেটি যেন শেষ না হয় এবং অব্যাহত থাকে।

এতে বিশেষ অতিথি ছিলেন মিরসরাই উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত চক্রবর্তী, মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন ও বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন।

এছাড়াও এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এরাদুল হক নিজামী ভুট্টু, মিরসরাই উপজেলা পরিষদের সদ্যনির্বাচিত চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, সদ্যনির্বাচিত ভাইস-চেয়ারম্যান সাইফুল ইসলাম, জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাস্টার, মিরসরাই উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কামরুল আহসান হাবীব ও মিরসরাই প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেন মিঠু প্রমুখ।

মিরসরাই উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে এ আয়োজন হয়। উদ্বোধনী খেলায় প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজ দলকে ১-০ গোলে হারিয়ে জয়ী হয়েছে বারইয়ারহাট ডিগ্রী কলেজ দল।

নির্জীব হয়ে থাকা বাঙালির প্রিয় খেলা ফুটবলকে তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দেওয়ার প্রত্যাশা নিয়ে নকআউট পদ্ধতিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।

 এসএস/এসআই
আজকের বেলাফুটবলমিরসরাই
Comments (০)
Add Comment