মিরসরাইয়ে কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন আবুতোরাব উচ্চ বিদ্যালয়

মিরসরাইয়ে স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের ৫১তম কাবাডি প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার ( ৮ অক্টোবর) বিকেলে উপজেলার মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয় মাঠে স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতির আয়োজনে কাবাডি বালক ও বালিকা দলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হুমায়ুন কবির খানের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কে এম সাঈদ মাহমুদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল হালিম, মিরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক ক্রীড়াবিদ দিদারুল আলম, মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিম উদ্দিন প্রমুখ।

বালকদের কাবাডি খেলায় অংশ নেয় উপজেলার ৪টি বিদ্যালয়। এতে বিশ্বদরবার মাধ্যমিক উচ্চ বিদ্যালয়কে হারিয়ে ফাইনালে উঠে মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়।

অন্যদিকে মিরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয়কে হারিয়ে ফাইনালে উঠে আবুতোরাব বহুমুখী উচ্চ বিদ্যালয়। ফাইনাল খেলায় মারুফ মডেল উচ্চ বিদ্যালয়কে হারিয়ে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয় আবুতোরাব বহুমুখী উচ্চ বিদ্যালয়। বালিকাদের কাবাডি খেলায় উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয় মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়।

এসএস/এসআই

Comments (০)
Add Comment