‘চলো বাংলাদেশ’ ক্যাম্পেইন নিয়ে এলো গ্রামীণফোন

‘চলো বাংলাদেশ-২০২৩’ ক্যাম্পেইন শুরু করেছে গ্রামীণফোন। সোমবার (২ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে এই ক্যাম্পেইনের উদ্বোধন হয়। তরুণদের অদম্য চেতনায় এগিয়ে যাওয়ার অনন্য যাত্রার উদ্‌যাপনেই এই ক্যাম্পেইন নিয়ে এসেছে গ্রামীণফোন।

এক বিজ্ঞপ্তিতে গ্রামীণফোন জানিয়েছে, ‘চলো বাংলাদেশ’ দীর্ঘকাল ধরে লাখ লাখ বাংলাদেশির জন্য আশার আলো এবং প্রকৃত অনুপ্রেরণার উৎস। অর্থবহ আইকনিক এই গানটি যেন আমাদের জাতীয় চেতনাকেই তুলে ধরে। কিছুদিন পরই শুরু হতে যাচ্ছে আইসিসি মেনস ক্রিকেট ওয়ার্ল্ড কাপ-২০২৩। এ উপলক্ষে চলো বাংলাদেশের শক্তিকে কাজে লাগিয়ে দেশের তরুণদের আরও ভালো কিছু করতে অনুপ্রাণিত করতে র‍্যাবিটহোল, ওয়ালটন, অ্যাপেক্স, মাস্টারকার্ড, সুজুকি মোটরস, পাঠাও, র‍্যাংগস, শাওমি, শেয়ারট্রিপসহ বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে অংশীদারত্ব করেছে গ্রামীণফোন।

চলো বাংলাদেশ ২০২৩ ক্যাম্পেইনে ভক্তদের জন্য থাকছে বিভিন্ন কার্যক্রম, যার মধ্যে রয়েছে জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে বিশ্বকাপের ম্যাচগুলোর লাইভ দেখার সুযোগ। এই ক্যাম্পেইনের অন্যতম আকর্ষণ ‘চলো বাংলাদেশ প্যাক।’ মাইজিপি অ্যাপের মাধ্যমে গ্রাহকেরা দুর্দান্ত এই ইন্টারনেট প্যাকটি উপভোগ করতে পারবেন। এর ফলে, ক্রিকেট বিশ্বকাপের উন্মাদনা উপভোগে করতে পারবেন দেশের প্রত্যন্ত অঞ্চলে বসবাসকারীরাও। তরুণদের লাইফস্টাইলকে সমৃদ্ধ করতে থাকবে চলো বাংলাদেশ থিমের জুতা, উইন্ডব্রেকার, টি-শার্ট, সুইট বক্স, কফি কাপ প্রভৃতি, যা পাওয়া যাবে গ্রামীণফোনের পার্টনার আউটলেটগুলোতে।

আইসিসি মেনস ক্রিকেট ওয়ার্ল্ড কাপের সঙ্গে মিলিয়ে গ্রামীণফোন ‘চলো বাংলাদেশ’ গানের থিম তৈরি করেছে, যা বিশ্বকাপকে করে তুলবে আরও উত্তেজনাপূর্ণ, ফিরিয়ে আনবে ক্রিকেটপ্রেমীদের রোমাঞ্চকর স্মৃতিকে।

এ নিয়ে গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার আসিফ নাইমুর রশিদ বলেন, ‘গ্রামীণফোন গ্রাহককেন্দ্রিক ব্র্যান্ড। আর এ হিসেবে আমরা গ্রাহকদের সেবাদানে অঙ্গীকারবদ্ধ–হোক সেটা শক্তিশালী নেটওয়ার্ক ও দ্রুতগতির ইন্টারনেট নিশ্চিত করা কিংবা এর চেয়েও বেশি কিছু। গ্রামীণফোনে আমাদের লক্ষ্য সবাইকে অনুপ্রাণিত করা।’

এসআই/আজকের বেলা
আজকের বেলাক্যাম্পেইনগ্রামীণফোন
Comments (০)
Add Comment