সবারবেলায় সত্য বলি

ভবিষ্যতেও অধিনায়কত্ব করতে চান শান্ত

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডেতে খেলবেন না লিটন দাস। যে কারণে এই ম্যাচে অধিনায়কত্ব করবেন নাজমুল হোসেন শান্ত। আর এই ম্যাচ দিয়েই বাংলাদেশের অধিনায়ক হিসেবে অভিষেক হচ্ছে শান্তর।

এর আগে ঘরোয়া ক্রিকেটে অধিনায়কত্ব করার অভিজ্ঞতা আছে তার। তবে দেশের হয়ে এবারই প্রথম। তাই বেশ উচ্ছ্বসিত এই তরুণ ব্যাটার। একি সঙ্গে শান্ত জানিয়েছেন, দেশকে নেতৃত্ব দেওয়াটা তার জন্য সম্মানের। ভবিষ্যতে যদি আবারও সুযোগ আসে তাহলে সেটা হাসি-মুখেই গ্রহণ করবেন তিনি।

আরও পড়ুন: বিপিএলে কোন ক্রিকেটারের দাম কত?

শান্ত বলেন, শুরু থেকে এখনও জার্নিটা ভালো যাচ্ছে। অনেকদূর যাওয়া বাকি। প্রত্যেকটা সময় উপভোগ করেছি। ভালো সময় বলেন, খারাপ সময় বলেন প্রত্যেকটা সময়ই উপভোগ করার চেষ্টা করেছি। ভবিষ্যতে যদি সেই সুযোগ আসে। দেশের হয়ে নেতৃত্ব দেয়ার অবশ্যই সেটা করার চেষ্টা করবো। এটা আসলে প্রত্যেকটা ক্রিকেটারেরই স্বপ্ন। এই সুযোগটা আমার এক ম্যাচের জন্য আসছে। ভবিষ্যতে যদি আবারও সুযোগ আসে ওইটা ভালোভাবে করারই চেষ্টা করবো।

শান্তর এমন অর্জনে তার পরিবারও গর্বিত বলে জানিয়েছেন এই টাইগার ব্যাটার। যে কারণে এখন মাঠে নেমে উপভোগ করাই তার মূল লক্ষ্য, ‘একজন ক্রিকেট প্লেয়ার হিসেবে এটা আমার জন্য অনেক গর্বের ব্যাপার। সঙ্গে আমার পরিবারের সদস্যদের জন্যও অনেক গর্বের। ক্রিকেট বোর্ড আমাকে এই সুযোগটা তৈরি করে দিয়েছে। আমি খুবই উদগ্রীব এবং কালকে উপভোগ করবো ইনশাল্লাহ।’

এসআই/আজকের বেলা
আজকের বেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

Get real time updates directly on you device, subscribe now.