সবারবেলায় সত্য বলি

পিটার হাসকে দাওয়াত দেওয়া বিএনপিপন্থী ব্যবসায়ী আলতাফ গ্রেপ্তার

বিএনপিপন্থী ব্যবসায়ী সৈয়দ আলতাফ হোসেনকে গ্রেপ্তার করেছে গুলশান থানা-পুলিশ। গতকাল রাত ৩টার সময় তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী। তিনি বলেন, ২০২২ সালের একটি বিস্ফোরক মামলায় তিনি আসামি ছিলেন। সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

গত বুধবার রাতে এই ব্যবসায়ীর গুলশানের বাসভবনে এক নৈশভোজ অনুষ্ঠিত হয়। এতে মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি হাসসহ আওয়ামী লীগ সরকারের মন্ত্রী ও বিএনপির একাধিক নেতা অংশ নেন।

ঢাকায় মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি হাসের সম্মানে আয়োজিত নৈশভোজে আমন্ত্রিত অতিথিদের তালিকায় ছিলেন আওয়ামী লীগ সরকারের ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, অ্যাডভোকেট জয়নাল আবেদীন, বিএনপির ভাইস চেয়ারম্যান ও ব্যবসায়ী আব্দুল আউয়াল মিন্টু।

এছাড়া বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাসের রহমান ও বিএনপির সাবেক সংসদ সদস্য জি এম সিরাজ নৈশভোজে অংশ নেন। এ সময় মার্কিন রাষ্ট্রদূত ছাড়াও আমন্ত্রিত বিদেশি কূটনীতিকদের মধ্যে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর দূতাবাসের ইউসুফ এম আশরাফ, মার্কিন দূতাবাসের চিফ পলিটিক্যাল কাউন্সিলর শ্রেয়ান সি. ফিজারল্ডসহ আরও অনেকে।

এসআই/আজকের বেলা
আজকের বেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

Get real time updates directly on you device, subscribe now.