সবারবেলায় সত্য বলি

পুলিশ হেফাজত থেকে যুবলীগ নেতার পলায়ন, ওসিসহ ৩ জন প্রত্যাহার

লোহাগাড়ায় সাইফুল ইসলাম (৩২) নামের এক যুবলীগ নেতা পুলিশ হেফাজত থেকে পালিয়ে গেছেন। তিনি লোহাগাড়ার কলাউজান বলি পাড়া গ্রামের নজির আহমদের ছেলে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

রোববার সকাল সাড়ে ৮টার দিকে সাইফুল ইসলামকে আটক করে থানায় হস্তান্তর করেন বলে জানান মো. আরফাত নামের এক ব্যক্তি।

এ ঘটনায় লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো. রাশেদুল ইসলাম, ডিউটি অফিসার আমির হোসেন ও সেন্ট্রি কনস্টেবল মো. এনামকে প্রত্যাহার করা হয়েছে।

জানা যায়, স্থানীয় আরফাত, জসিম ও মুফিজ যুবলীগ নেতা সাইফুলকে রোববার সকালে উপজেলার পশ্চিম কলাউজান বাংলাবাজার বাহাদুর পাড়া আবদুল আলমের বাড়ি থেকে ধরে ওসির সাথে কথা বলে থানায় ডিউটি অফিসারের কাছে হস্তান্তর করেন। তাকে ডিউটি অফিসারের রুমে বসিয়ে রাখা হয়। সেখান থেকে তিনি পালিয়ে যায়।

আরফাত বলেন, সাইফুল স্বৈরাচার সরকারের দোষর ও দালাল। তার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ট। তার বিরুদ্ধে একাধিক মামলা ও ওয়ারেন্ট রয়েছে। আমরা ধরে পুলিশের কাছে হস্তান্তর করি। থানা থেকে পুলিশের সহযোগীতায় সাইফুল পালিয়েছে।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়রা যুবলীগ নেতা সাইফুলকে ধরে থানায় হস্তান্তর করেন। পরে সাইফুল কৌশলে থানা থেকে পালিয়ে গেছে। তাকে গ্রেফতার করতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। এ ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। দায়িত্বে অবহেলায় তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। যারা ঘটনার সঙ্গে জড়িত তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এসআই/আজকের বেলা
আজকের বেলা অনলাইন এর সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন

Get real time updates directly on you device, subscribe now.